Saturday, June 2, 2007

সাইমুম ভা ই এবং আনিকা বুশরার ফ্যান...


কাজ কাজ করতে হাপিয়ে উঠেছিলাম সেদিন । ঠিক তখনই এক প্রেমিকের ফোন - ভাই আমি একটু আনিকা বুশরার সাথে দেখা করতে চাই । আমি উনার ফ্যান । ফ্যান কথাটা শুনেই হাসতে শুরু করলাম । বেচারা মনে করেছে একটা মেয়ের খোজ করছে বলে তাকে নিয়ে হাসছি । আসলে ঘটনা পুরোটা তা নয় । আনিকা বুশরার একজন ভক্ত এসেছেন , তার সাথে দেখা করতে চায় । আমাদের বস কায়সার ভাইকে তথ্যাটা দিতেই তিনিও হাসতে শুরু করলেন । ওই দিকে বেচারর কি যে আকুতি - ভাই আমাকে শুধু একবার আনিকা বুশরার সাথে দেখা করতে দেন । আমার জীবনে আর কোন আক্ষেপ থাকবে না । কি আর করা তাকে অফিসে আসতে বললাম । ইন্টারমেডিয়েট পড়ুয়া সেই ছেলেটি একদিন আসলো আমাদের অফিসে । তার লাজুক চেহারা মনে পড়লে হাসি পায় । আবার খারাপও লাগে ।
ওই দিন আনিকা বুশরার জন্য কিছু উপহারও নিয়ে এসেছিল ছেলেটি ।
আমরা যেই বললাম আনিকা বুশরা আপনার সাথে দেখা করতে পারবেনা । সমস্যা আছে ।
কেন কেন ? বলে চিৎকার করে উঠলো ছেলেটি । আমরা যতোভাবে বুঝাই কাজ হয়না । শেষে চলে যাওয়ার আগে চোখের জল ফেলতে ফেলেতে ছেলেটি বলে গেছে - আমার ভালবাসা মিথ্যে হতে পারে না । আনিকা আমার সাথে দেখা করবেই।
এবার আনিকা বুশরা প্রসঙ্গে আসি । আমাদের পত্রিকার খেলার পাতায় নিয়মিত এই নামে ছাপা হয় একাধিক ফিচার । তিনি আমাদের প্রদায়ক । কিন্তু ওই নামের আড়ালে আছেন অন্য আরেকজন -। তিনি আর কেউ নন - আমাদের এই ব্লগের নাম বিশারদ সাইমুম ভাই !!!! আর আনিকা বুশরা তার 3 বছর বয়সী মেয়ে ।
আমরা কি করবো ? আনিকা বুশরা ভক্তকে সাইমুম ভাইয়ের ফোন নাম্বার দিয়েছি ।
অন্যের নাম নিয়া গবেষনা করতে করতে নিজে যে এবার কোন বিপদে পড়লেন সাইমুম ভাই জানে ?
জানতে হবে এরপর কি হলো ?

No comments: